ঢাকা, সোমবার, ৬ মে, ২০২৪

শ্রীপুরে রাতের আধারে নির্মাণাধীন ঘর ভাংচুর

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের দক্ষিণ ধনুয়া গ্রামে রাতের আধারে ভাড়াটিয়া লোকজন নিয়ে দেশীয় অস্ত্র সহ নির্মাণাধীন ঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এই বিষয়ে ক্রয় সূত্রে জমি মালিক রিজনীর বাবা কাজী আবদুল খালেক বলেন, 


২২ এপ্রিল রোজ সোমবার দিবাগত রাত আনুমানিক তিন ঘটিকায় আমার কন্যা ফাহমিদা আক্তার রিজনী ক্রয় করা ৪নং ধনুয়া মৌজায়  সাফকাবলা দলিল নং- ১৬৪৪২, তাং- ২০/১১/২০১৩ ইং তারিখে ৫.২৫ শতাংশ,  সাফকাবলা দলিল নং- ৯৭৪০, তাং- ৩০/০৭/২০১৮ ইং তারিখে ২.৬২৫ শতাংশ,  সাফকাবলা দলিল নং- ১৩৯১, তাং- ২৫/০১/২০২১ ইং তারিখে ৯.৬৫ শতাংশ,  সাফকাবলা দলিল নং- ৯০৯৪, তাং- ১৩/০৭/২০১৪ ইং তারিখে ০৭ শতাংশ জমি ক্রয় করিয়া নিজ নামে নামজারী করিয়া উহাতে মাটি ভরাট, টিনের বেড়া এবং জমিতে টিনের ঘর নির্মাণ করিয়া, বিদ্যুৎ সংযোগ ও সাইনবোর্ড লাগাইয়া সকলের জ্ঞাতসারে শান্তিপূর্ণ ভাবে ভোগ দখল হিসাবে বসবাস করে আসছিলো।


কিন্তু সোমবার দিবাগত রাত ৩ঘটিকায় মনিলাল রবিদাস,দিলিপ রবিদাস,সাগর রবিদাস ও শাহিন সহ অজ্ঞাতনামা ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে রাতের আধারে আমার মেয়ের নির্মাণাধীন ঘর ভাংচুর করে আনুমানিক ১৮৫০০০/টাকার ক্ষতি সাধন করে।


ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি মনিলাল রবিদাস সহ ভাংচুরকারীরা আমার মেয়ের নির্মাণাধীন ঘর ভাংচুর করছে,আমি উক্ত ভাংচুরে বাঁধা প্রধান করলে আমাকে মারধর করার জন্য উদ্যত হয়।এবং আমার দিকে এগিয়ে আসলে, ঐ সময় আমি ডাকচিৎকার শুরু করিলে,ভাংচুরকারীরা জমি দখল করিতে না পারিয়া জমি বেদখল করিয়া নিবে বলিয়া খুন জখমের হুমকি দিয়া চলিয়া যায়।এবং মনিলাল বলে এখানে কোন রকম কাজ করতে হলে আমাকে চাঁদা দিয়ে কাজ করতে হবে।


এই বিষয়ে অভিযুক্ত মনিলালের কাছে জানতে চাইলে তিনি বলেন,এই জমির মালিক আমি এবং এই ঘর আমি নির্মাণ কাজ করছি,কাজী আবদুল খালেক লোকজন নিয়ে রাতের আধারে এসে ভাংচুরের ঘটনা ঘটিয়েছে।


এই বিষয়ে কাজী আবদুল খালেক বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে।


এই বিষয়ে জানতে চাইলে, শ্রীপুর মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আকবর আলী খান বলেন,লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হইবে।


ads

Our Facebook Page